নীল আকাশের মেঘ
- নীল আকাশের মেঘ ২৮-০৪-২০২৪

নীল আকাশের মেঘ আমি
আকাশের নীলে নীলে ভাসি
রোদ্র ছায়ার খেলায় আমি
মাঝে মাঝে অদ্ভুত হাসি।

আমার কষ্ট আছে সুখ আছে
আছে কত যে বেদনা
আমার সময় থমকে দাঁড়ায়
প্রাণের প্রিয়া যে আসে না।

দেশ থেকে দেশান্তরে
যাই উড়ে উড়ে
আমার অবুঝ মন
তাকেই খুঁজে মরে।

বৃষ্টি হয়ে মাঝে মাঝে ঝরে যায়
মনে সবি ভাসলো তার কান্নায়
আমি নীরবে তারে ভাবি
আমার হৃদয় পটে আঁকি তার ছবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।